GST ভর্তি রেজাল্ট ২০২১

GST ভর্তি রেজাল্ট ২০২১: ২০ পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটি খুব শিঘ্রই ভর্তি
ফলাফল প্রকাশ করবে ওয়েবসাইটের মাধ্যমে।

গত ২৩ এপ্রিল ২০২১ ইং তারিখে প্রাথমিক আবেদনের রেজাল্ট প্রকাশ হওয়ার কথা ছিল। কিন্তু সরকার ঘোষিত চলমান লকডাউনের কথা বিবেচনা করে আবেদনের সময়সীমা সরকার ঘোষিত চলমান লকডাউন শেষ হওয়ার পরবর্তী ১০ দিন পর্যন্ত চলবে। প্রাথমিক আবেদন শেষ হলে রেজাল্ট প্রকাশ করা হবে।

GST ভর্তি রেজাল্ট


GST ভর্তি রেজাল্ট দুই ধাপে প্রকাশ করা হবে। প্রথমটি হচ্ছে প্রাথমিক আবেদনের ফলাফল এবং আরেকটি হচ্ছে চূড়ান্ত ভর্তি রেজাল্ট।

গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়ায় ১ এপ্রিল ২০২১ সালে শুরু হয়েছিল এবং ১৫ এপ্রিল ২০২১ তারিখে শেষ হওয়ার কথা ছিল। পরবর্তীতে সময় বৃদ্ধি করা হয়। আবেদন শেষ হওয়ার পরই রেজাল্ট প্রকাশ করা হবে।

গুচ্ছ ভর্তি পরীক্ষার রেজাল্ট কবে প্রকাশ হবে


২০ টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি রেজাল্ট ২৩ এপ্রিল ২০২১ ইং তারিখে প্রাথমিক আবেদনের রেজাল্ট প্রকাশ হওয়ার কথা ছিল। পরবর্তীতে তা পরিবর্তন করা হয়।

রেজাল্ট প্রকাশের ওয়েবসাইট

আবেদনকারীরা GST এর অফিশিয়াল ওয়েবসাইট – gstadmission.ac.bd ব্যবহার করে ভর্তি রেজাল্ট সংগ্রহ করতে পারবেন। এজন্য তাদের ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রাথমিক ফলাফল ২০২১

প্রাথমিকভাবে আবেদনকৃত শিক্ষার্থীদের এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার ফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক শিক্ষার্থী নির্বাচিত হবে।

GST ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম


যে সকল শিক্ষার্থীর GST ভর্তির রেজাল্ট দেখার প্রক্রিয়া জানেনা, তারা খুব সহজেই নিচের প্রক্রিয়া ব্যবহার করে রেজাল্ট দেখতে পারবে।

ভর্তি রেজাল্ট দেখার জন্য প্রথমে আপনার ইন্টারনেট ব্রাউজারটি ওপেন করুন।www.gstadmission.ac.bd টাইপ করুন। এরপর, আপনার রোল নম্বর দিন, ক্যাপচা কোড সঠিকভাবে পূরণ করুন, সর্বশেষে রেজাল্ট বাটন এ ক্লিক করে রেজাল্ট দেখুন।

Leave a Comment